শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নোয়াখালীর হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু আটক

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার থেকে অস্ত্রসহ এক জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড।

বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফকির খালে অভিযান চালিয়ে তাকে আটক করে হাতিয়া কোস্টগার্ড।

এ সময় ঘটনাস্থল থেকে শুটার গান ১টি, ১নলা বন্দুক ১টি, ২ রাউন্ড গুলি ও ৩টি বগিদা উদ্ধার করে কোস্টগার্ড।

আটককৃত, মো.রাসেল (২৮), নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আদর্শ গ্রামের আব্দুল কুদ্দুস’র ছেলে।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া সকাল ১১টায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিঝুম দ্বীপের ফকির খালে জলদস্যু রাসেল’র নেতৃত্বে তার বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ফকির খালে অবস্থান নেয়। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যু রাসেল বাহিনীর সদস্যরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। পরে জলদস্যু বাহিনীর প্রধান রাসেল দৌড়ে পালানোর সময় তাকে অস্ত্রসহ আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত রাসেল’র বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে কোস্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করবে। দুপুরের দিকে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: