শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার পণ্য আনল ম্যারিকো

নিউজ ডেস্ক : ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ’মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ’ নিয়ে আসার মাধ্যমে ফল ও শাকসবজি হাইজিন ক্যাটাগরির পণ্যের জগতে প্রবেশ করেছে।

কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করার ক্ষেত্রে মানুষের জীবনে সর্বোচ্চ অগ্রাধিকার পাচ্ছে স্বাস্থ্যবিধি। এই অত্যাবশ্যক প্রয়োজন বিবেচনা করে ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার জন্য প্রাকৃতিক ও শতভাগ নিরাপদ উপাদান সমৃদ্ধ পণ্য নিয়ে এসেছে ম্যারিকো।

এটি পণ্যের গুণাগুণ অক্ষুন্ন রেখে ফল ও শাকসবজির গায়ে লেগে থাকা জীবাণু, ব্যাকটেরিয়া, রাসায়নিক, মোম এবং মাটির বিরুদ্ধে সমানভাবে কার্যকর। এটি ১০০% হালাল উপাদান দিয়ে তৈরি। এটি সাবান, ক্লোরিন এবং অ্যালকোহলমুক্ত একটি পরিচ্ছন্নতা সমাধান।

রোববার ম্যারিকো বাংলাদেশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ সুপার শপ, দোকান এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্মে পাওয়া যাবে। ২৫০ মিলিগ্রাম বোতলের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা। এর ব্যবহারে ৫ সদস্যের পরিবারের ফল ও শাকসবজি ধোয়ার জন্য প্রতিবার খরচ হবে মাত্র ৬ টাকা।

ম্যারিকো বাংলাদেশ-এর এমডি আশীষ গোপাল বলেন, নিরাপদে ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার জন্যই মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ তৈরি করা হয়েছে। একটি দায়িত্বশীল করপোরেট প্রতিষ্ঠান হিসেবে ভোক্তাদের নিরাপদ খাদ্য গ্রহণে সহায়তা করা আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: