বিকেএসপি’কে হারাল দুই ‘রনি’

বিপিএলের ষষ্ঠ আসরে ব্যাট হাতে দারুণ করেন রনি তালুকদার। জাতীয় দলের হয়ে একটি টি-২০ ম্যাচ খেলা রনি ঢাকার হয়ে ফাইনালে দারুণ ব্যাটিং উপহার দেন। ডিপিএলেও তার ব্যাট হেসেছে। সঙ্গে বল হাতে আবু হায়দার রনি ভালো করেছেন। দুই ‘রনি’র ব্যাটে-বলে ভর করে গাজী গ্রুপ ক্রিকেটার্স ২৭ রানে জয় পেয়েছে বিকেএসপির বিপক্ষে।

ফতুল্লার খান সাহেব ওসমান স্টেডিয়ামে বিকেএসপি’র বিপক্ষে প্রথমে ব্যাট করে গাজী গ্রুপ। টি-২০ ক্রিকেট মানেই মেরে খেলা। সেখানে বৃষ্টির কারণে ম্যাচ নেমে আসে ১০ ওভারে। শুরু থেকে তাই ঝড় তোলার বিকল্প ছিল না। গাজীর ওপেনার রনি তালুকদার এবং ওয়ালিউল করিম পাঁচ ওভারের মধ্যে ৬০ রান তুলে ফেলে। ১০ ওভারে তারা ৪ উইকেট হারিয়ে রান তোলে ১২৩।

গাজীর হয়ে রনি তালুকদার ১৬ বলে ৪১ রানের দারুণ এক ইনিংস খেলেন। ওয়ালিউল করিম খেলেন ১৮ বলে ২৫ রানের ইনিংস। তাদের জুটির ওপর ভিত্তি করে সাজ্জাদুল হক ৮ বলে ২০ রানের ছোট্ট এক ঝড় দেখান। এছাড়া মাইশুকুর রহমান ১১ বলে ১৯ রান করেন। তৌহিদ তারেকের ব্যাট থেকে আসে ৬ বলে ১১ রান।

এরপর ব্যাট হাতে দারুণ বোলিং করেন রনি তালুকদার। প্রথম ওভারে তিনি ফেরান ফাহাদকে। পরের ওভারে শামীমকে। দুই ওভার হাত ঘুরিয়ে ২ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। বিকেএসপি ৩ ওভারের মধ্যে হারায় ৩ উইকেট। সেখান থেকে আমিনুল ইসলাম এবং আকবার আলীর ব্যাটে ভর করে ৯৬ রান তোলে বিকেএসপি। আমিনুল ২৪ বলে ৩৪ করেন। আকবর ৪ ছক্কা আর ২ বাউন্ডারিতে ২০ বলে করেন ৪৩।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.