নোয়াখালী-৪ মনোনয়ন পত্র সংগ্রহ করেছে বাসদ নেতা মহিনউদ্দিন চৌধুরী লিটন

নোয়াখালীর কথা ডেস্ক :: নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে সাবেক ছাত্রনেতা, বাসদ এর কেন্দ্রীয় কমিটির সদস্য মহিনউদ্দিন চৌধুরী লিটন।

তিনি আজ ২২ নভেম্বর ১৮ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসক তন্ময় দাস এর কাছে থেকে দলীয় নেতাকর্মীদের সাথে দিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করেন। মনোনয়ন পত্র সংগ্রহের সময় তার সাথে উপস্থিত ছিলেন বাসদ এর জেলা কমিটির নেতা আবু নাছের সবুজ, সাকায়েত উল্লাহ, হারুনুর রশীদ, এড. মাঈন উদ্দিন প্রমূখ।

তিনি উপস্থিত সংবাদিকদের বলেন, গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসাবে বামপন্থীরা শেষ পর্যন্ত নির্বাচনী সংগ্রামে অংশগ্রহণ অব্যহত রাখবে। কিন্তু তা নির্ভর করবে সরকার ও নির্বাচন কমিশনের কর্মকাণ্ড ও আচরণের ওপর। সরকার ও নির্বাচন কমিশন তাদের নিরপেক্ষ ভূমিকা ও দায়িত্বশীল কর্মকাণ্ডের মধ্য দিয়ে নির্বাচনে সকল দল ও ব্যক্তিবর্গের অংশগ্রহণ ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করবে। তারা এমন কোনো ভূমিকা পালন করবে না যাতে আমরা নির্বাচনী প্রক্রিয়া থেকে সরে আসতে বাধ্য হই।

মহিনউদ্দিন চৌধুরী লিটন পেশায় একজন সাংবাদিক ও সমাজকর্মী। তিনি দৈনিক বাঙলার জাগরণ, সাপ্তাহিক নোয়াখালীর কথা, নোয়াখালীর কথা টুয়ান্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক।

রাষ্ট্রবিজ্ঞানে এমএসএস পাশ এই তরুণ রাজনীতিক মহিনউদ্দিন চৌধুরী লিটন বাসদ এর ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র কেন্দ্রের কেন্দ্রীয় সাবেক সভাপতি ছিলেন। এছাড়া বাসদ এর কেন্দ্রীয় কমিটির সদস্য, বাম ঐক্যফ্রন্ট ও তেল গ্যাস রক্ষা কমিটির কেন্দ্রীয় নেতা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.