সড়ক দুর্ঘটনায় নর্থ-সাউথের শিক্ষার্থী নিহত

বাঙলার জাগরণ ডেস্ক : জামালপুর-দেওয়ানগঞ্জ নতুন বাইপাস সড়কে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত ও তার সহপাঠী আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল মাহমুদ সুপ্ত শহরের মাদরাসা রোডের বাসিন্দা মো. নিজাম উদ্দিন এবং দীপ্ত কুটির শিল্পের স্বত্বাধিকারী দেলোয়ারা বেগমের ছেলে। তিনি ঢাকায় অবস্থিত বেসরকারি নর্থ-সাউথ ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ওইদিন সন্ধ্যায় ফয়সালের বন্ধু জামালপুর জিলা স্কুলের সহকারী শিক্ষক মাহবুবুর রহমানের ছেলে সিজান এসে তার মোটরসাইকেলে বেড়ানোর কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাত পৌনে ৯টার দিকে তারা নতুন বাইপাস সড়ক দিয়ে যাচ্ছিলেন। সিজান মোটরসাইকেল চালাচ্ছিলেন আর ফয়সাল পেছনে বসেছিলেন।

ওই সড়কের পাশে নির্মাণাধীন জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তারা পৌঁছালে দ্রুতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই ফয়সাল নিহত হন। এ সময় সিজান গুরুতর আহত হলে লোকজন ছুটে এসে দ্রুত তাকে জামালপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান।

জামালপুর সদর থানার ওসি মো. নাছিমুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.