তামিমের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

বাঙলার জাগরণ ডেস্ক :: কব্জিতে চোটের কারণে এশিয়া কাপের প্রথম ম্যাচ খেলে মঙ্গলবারই দেশে ফিরেছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বুধবার দুপুরে ফোন করে তার বর্তমান শারীরিক অবস্থা এবং হাতের ইনজুরির খোঁজ নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফোনে তার কৃতিত্বের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, ‘তোমরা দেশের সম্পদ। বহির্বিশ্বে দেশের মুখ দিন দিন উজ্জ্বল করছো। তবে নিজেদের শরীরের প্রতিও যত্ন নিতে হবে। খেলায় হার-জিত থাকবেই।’

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে সাহসী ভূমিকার জন্য তামিমকে ধন্যবাদ জানিয়ে প্রয়োজনে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসার আশ্বাস দেন প্রধানমন্ত্রী। এছাড়া কুণ্ঠাবোধ না করে যেকোনো সমস্যা জানাতে বলেন প্রধানমন্ত্রী।

শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচের দ্বিতীয় ওভারে সুরঙ্গা লাকমলের বাউন্সারে পুল করতে গিয়ে হাতের কব্জিতে আঘাত পান তামিম। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেয়া হয়। এক্স-রে’র পরে আসে বড় দুঃসংবাদ। ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। কিন্তু শেষ দিকে ওই ভাঙা হাত নিয়ে আবারও মাঠে নামেন তামিম। তার সঙ্গ পেয়ে দলের স্কোরে আরো ৩২ রান যোগ করেন মুশফিক। ১৩৭ রানের বড় জয় পায় বাংলাদেশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.