কুষ্টিয়ার কুমারখালীতে নিখোঁজের দুইদিন পর ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি :: কুষ্টিয়া কুমারখালী উপজেলার গোবিন্দপুরগ্রাম থেকে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে আলফাজ উদ্দিন (৭৩) নামক এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের লিয়াকত আলীর বাড়ির পিছনের ডোবা থেকে এই লাশ উদ্ধার করে। নিহত আলফাজ উদ্দিন একই গ্রামের পূর্বপাড়ার মৃত পাচুঁ সর্দারের ছেলে।

নিহতের ছেলে আব্দুল লতিফ এবং উপস্থিত প্রতিবেশী জানান , প্রায় ৪০ বছর ধরে আলফাজ উদ্দিন ঘর ছেরে বিভিন্ন মানুষের বাড়ি, স্থানীয় মসজিদ ও মাদ্রাসাতে ঘুরে ঘুরে জীবন যাপন করতেন। স্থানীয় মসজিদে মুয়াজ্জিনের দায়িত্বও পালন করতেন তিনি। বিভিন্ন স্থানে ঘুরে বেড়ালেও লিয়াকতের বাড়িতেই বেশি থাকতেন। এবিষয়ে লিয়াকত বলেন, সে আমাদের বাড়িতেই বেশি থাকত, বেশকিছু দিন জ্বর সহ অন্যান্য রোগে ভুগছিল। গত ৮ জুন থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না, আজ দুপুরে হঠাৎ ডোবা পুকুরে তার লাশ ভেসে উঠেছে।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সে দীর্ঘদিন ধরে নিজ বাড়ির বাইরে জীবন-যাপন করে আসছে। প্রাথমিক ভাবে কিছুই বলা যাচ্ছে না। সুষ্ঠ তদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।