শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

শিবালয়ে মহাদেবপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ত্রাণ বিতরণ

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জের শিবালয় বানভাসি, শিকার ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন শিবালয়ে মহাদেবপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। এই সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।

গতকাল ২৯ জুলাই ‘২০ মহাদেবপুর ইউনিয়ন সরকারি কলেজ মাঠে মহাদেবপুর সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে ত্রাণ বিতরণ করা হয়। কলেজ শাখার সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে ৩০০টি পরিবার কে ঈদ উপহার তুলে দেয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন শিবালয় থানা ওসি ফিরোজ কবির, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, সলিমুল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ এর সহকারী অধক্ষ ও আওয়ামীলীগ নেতা ডঃ আশিক মোহাম্মদ আরশেদ আলী, ফজলুল হক ফজলা, বসির মিয়া চুন্নু, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য মোঃ আকাশ চৌধুরী প্রমূখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: