জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ ১৯৯৬-৯৭ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক :: ঢাকায় ৩১ মে ২০১৯ খ্রি. শুক্রবার ইস্কাটন রোডের রেড অর্কিড রেস্টুরেন্টে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ ১৯৯৬-৯৭ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, ইব্রাহিম খলিল জুয়েল, মাহমুদ মেরিন, মোসলে উদ্দিন রিফাত, আহাদ জামিল ববি, মো: ইসহাক ফারুক কিরন, সালমা সুলতানা মুক্তা, এলিজা, গাজী উল্যাহ, গোলাম রহমান বাবলু, কাজী মোসারফ হোসেইন, মাহফুজুর রহমান, কাইয়ুম খন্দকার, মু. আকরামুল্যাহ, ফেরদৌস আলম, মোহাম্মদ শাহজাহান মজুমদার, মাসুম উল আলম, রাসেল চৌধুরী, রিফাত জাহান, এস আলম মিন্টু, সাইফুল ইসলাম মানিক, তৌহিদুল ইসলাম খান সবুজ, জাবির হোসেন চৌধুরী, জিয়া সুমন, মশিউর রহমান প্রিন্স, সকাল আহমেদ, সজল (মিরপুর), ফয়সাল আহমেদ সজল, জামিল আহমেদ, মহসিন খোকন, রোকন উদ্দিন, চঞ্চল মজুমদার আলাউদ্দিন, মোমিনুল হক রিতু, এম এ সাঈদ (প্রহর) ও মো: জাকির হোসেন সহ অনেকে।

একটি সংগঠনের রূপ দিয়ে আগামী দিনের বিভিন্ন কর্মপরিকল্পনা দাঁড় করার জন্য মোসলে রিফাত এর নেতৃত্বে একটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের ব্যাংক কর্মকর্তা বন্ধু আরিফের অকাল মুত্যৃতে দোয়া ও তার পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষে সালমা সুলতানা মুক্তা’র ছেলে ও জামিল গান গেয়ে সকলের মন জয় করে নেন।