গোবিন্দগঞ্জে বাড়ীর রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় সংঘর্ষে আহত-৭

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে আলী গ্রামের ভীম চন্দ্র নাথ শীল সহ দুটি পরিবারকে বাড়ী থেকে বের হওয়ার রাস্তা বন্ধ করে দেয়ার ঘটনায় সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে।

অভিযোগে জানা গেছে, গত ১৪ মে সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার শাখাহার ইউনিয়নের আলী গ্রামের মৃত রাজেন্দ্র নাথ শীল এর ছেলে ভীম চন্দ্র নাথ শীল সহ ২ পরিবারকে তাদের বাড়ী থেকে বের হওয়ার রাস্তা একই গ্রামের মৃত ভগবান চন্দ্র শীল এর ছেলে চিত্ত রঞ্জন শীল এলাকার কিছু ভাড়াটিয়া লোকজন দ্বারা বাশেঁর ঘিড়া দিয়ে রাস্তা বন্ধ করে দেয়। এতে ওই বাড়ীর মহিলাসহ লোকজন ঘিড়া দেওয়ায় বাধা দিতে গেলে চিত্ত রঞ্জন শীল এর হুকুমে তার ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী ক্ষিপ্ত হয়ে মহিলাদেরকে মারপিট করে শ্লীলতাহানী ঘটায়।

এ ঘটনায় এলাকার লোকজন একত্রিত হয়ে লাঠিয়াল বাহিনীর উপর ক্ষিপ্ত হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে সৃষ্টি হয়। সংঘর্ষে মহিলা সহ ৭ জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয় গোবিন্দগঞ্জ ও পার্শ্ববর্তী ওসমানপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় জহুরূল ইসলাম, ইসমাঈল হোসেন, তাবক চন্দ্র শীল সহ কয়েক জনের নিকট থেকে জানা যায়, জামালের ছেলে দুলা, সামাদের ছেলে শেখসাদী, সোবাহান সহ ৬০/৭০ জনের এক দল ডাঙ্গাবাঁজ পেশাদার ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী টাকার বিনিময়ে তারা এ ঘটনা ঘটিয়েছে। এ কারনে বর্তমানে ওই ২ টি পরিবারের ছেলে মেয়ে লেখাপড়ার জন্য স্কুলে যাওয়াসহ বাড়ী থেকে লোকজন বের হতে পাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত গোবিন্দগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।