শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

‘ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এ কথা শোভা পায় না

‘ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসে

জিয়াউর রহমান দেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিলেন দাবি করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এসব কথাই শোভা পায় না।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে ঢাকা সিটি নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি ঢাকার দুই সিটি নির্বাচনের ফল প্রত্যাখ্যান করবে কি করবে না সেটা তাদের বিষয়। তবে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে সেটাতো প্রমাণ হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় ও ক্ষমতার বাইরে থাকতে দেশ ও জনবিরোধী কাজ করেছে। এরপর থেকে বিএনপি যতবারই ভোটে এসেছে, ততবারই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাই জনবিচ্ছিন্ন এই দলকে নিয়ে দেশের জনগণ ভাবছে না।

‘ইভিএমে সিটি নির্বাচন, আগামী নির্বাচনের ভোট ডাকাতির মহড়ামাত্র’- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, ‘প্রতিষ্ঠালগ্ন থেকে ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এসব কথা শোভা পায় না।’

তিনি বলেন, ‘দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান প্রথম এ দেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিলেন। ১৯৯৪ সালে বিএনপি মাগুরার উপনির্বাচনে যে ভোট ডাকাতি করেছিল, সেটা বাংলাদেশে ইতিহাস হয়ে আছে।’

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাতসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছে, তাদের মুখে এ কথা শোভা পায় না


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: