চাটখিলের সাংবাদিক নাসির উদ্দিন এর মৃত্যু

চাটখিল প্রতিনিধি :: জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি নেতা চাটখিল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের চাটখিল প্রতিনিধি সাংবাদিক নাসির উদ্দিন (৩৯) গত ৬ মে বিকেলে হৃদরোগে আক্রান্ত হলে ঢাকা নেয়ার পথে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি————-রাজেউন)।

রাতে চাটখিল উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি চাটখিল পৌরসভার সুন্দরপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে চাটখিল প্রেসকাব ৩ দিনের শোক কর্মসূচী ঘোষণা করে। তার আকষ্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন সাবেক এমপি এম এ গোফরান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ফরিদ আহম্মেদ ভূঁইয়া, জেএসডি কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, নোয়াখালী জেলা জেএসডি’র সভাপতি এম এ জলিল চেয়ারম্যান, সাধারণ সম্পাদক এডভোকেট কাউছার নিয়াজি, চাটখিল উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, নোয়াখালী সদর জেএসডি’র সভাপতি আমির হোসেন বিএসসি, চাটখিল প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন বুলু সহ চাটখিলের সকল সাংবাদিকবৃন্দ এবং উপজেলা জেএসডি নেতৃবৃন্দ।